ইন্টারনেটে ফাঁ’স শাহরুখ কন্যার ভিডিও

সুহানা খান। শাহরুখ কন্যা হিসেবে নিজেকে পরিচিত ক’রতে নারাজ তিনি। আর তাই তো নিজে’র যোগ্যতার বানিয়েছেন ফ্যান ফলোয়ার। ইন্টারনেটে বেশ অ্যাকটিভ তিনি।

শাহরুখ কন্যা সুহানা মেক আপ নিয়ে বরাবরই বেশ সচে’তন। প্রা’য় শই নিজে’র ইনস্টাগ্রাম পেইজে ব্রাশের ব্যবহারে একাধিক নতুন লুকস নিয়ে অনুরাগীদের সামনে হাজির হন তারই ধারাবাহিকতায় এবার নিজে’র লেস্টে লুকের একটি ভিডিও শেয়ার ক’রেছেন সুহানা খান। ছোট্ট একটি ব্রাউন হার্ট ইমোজির ব্যবহারে,

চকমকে পিঙ্ক আই শ্যাডো, বোল্ড ন্যুড লিপগ্লসের সাজে সু’ন্দরী সুহানার সেই ভিডিওটি মু’হূর্তেই ভা’ইরা’ল হয় নেট দুনিয়ায়। ২০১৯ সালে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে সুহানা যোগ দিয়েছিলেন ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা ক’রতে। কিন্তু বর্তমানে প্যানডেমিকের আবহে ভারতে ফি’রে এসেছেন শাহরুখ কন্যা। আপাতত প্রা’য় শই সোশ্যাল মিডিয়াতে তাকে পোস্ট ক’রতেও দেখা যাচ্ছে।

কদিন আগেই কালো হাফ সোল্ডার টপ এবং সাদা কালো ফ্লোইং স্কার্ট পরিহিত সুহানাকে এক উন্মু’ক্ত সবুজ প্রান্তরে পাথরের ওপর বসে ছবি তুলতে দেখা গিয়েছে। ক্যামেরা’য় নিজে’র সাবলীলতার প্রমাণ দিয়ে শাহরুখ তনয়া ক্যাপশন দেন আইল্যান্ড গার্ল। আর এই ভিডিওই এখন নেটিজেনদের মধ্যে আলোচনার জ’ন্ম দিয়েছে।

আরোও পড়ুনঃ পেটের চর্বি গলাবে জাদুকরী এই পানীয়—ক’ঠোর ডায়েট এবং শা’রীরিক কসরতের পাশাপাশি শ’রীরে চর্বি কমাতে প্রয়োজন ডিটক্স পানীয়। শ’রীর ঠিক রাখতে তিন বেলা খাবারের পাশাপাশি প্রচুর পানি পান করুন। এটি আপনাকে হাইড্রেট রাখবে সেই স’ঙ্গে পে’টের চর্বি কমাতে সহায়তা করবে।

এই ডিটক্স পানীয়টি তৈরি ক’রতে প্রয়োজন গুড় ও লেবুর রস। যা আয়ুর্বেদিক চিকিৎ’সা অনুযায়ী পে’টের চর্বি কমাতে খুবই কা’র্যকরী। লেবুতে রয়েছে ভিটামিন সি। যা আপনাকে হাইড্রেটেড রাখে, বিপাক এবং তৃ’প্তি বাড়ায়। একটি গবেষণা অনুসারে লেবুর পাশাপাশি লেবু পাতায় পলিফেনল অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে।

যা ওজন কমাতে সহায়তা ক’রে। এছাড়াও লেবুতে থাকা অ্যান্টি-অক্সিডেন্ট উপাদান কোষকে ফ্রি র‌্যাডিক্যাল থেকে থেকে র’ক্ষা ক’রে। অন্যদিকে চিনির স্বা’স্থ্যকর বিকল্প হচ্ছে গুড়। এতে ক্যালোরির পরিমাণ কম এবং অ্যান্টিঅক্সিডেন্টস, জিঙ্ক এবং সেলেনিয়াম থাকে। যা রো’গ প্র’তিরো’ধ ক্ষ’মতা বাড়াতে এবং কোষের ক্ষ’তিকারক,

ফ্রি রেডিক্যালগুলোর বি’রুদ্ধে লড়াই ক’রতে সহায়তা ক’রে। এটি ক্ষ’তিকারক টক্সিনগুলো বের ক’রে স’ঙ্গে ক্যালোরি পোড়াতে সহায়তা ক’রে। খাওয়ার পরে এক টুকরো গুড় খেলে খাবার ঠিকভাবে হজ’ম হয়। এছাড়া গুড় শ্বা’সক’ষ্টের স’মস্যা দূ’র ক’রে।

জে’নে নিন কীভাবে পানীয়টি তৈরি করবেন- এক গ্লাস গরম পানি নিন। এর স’ঙ্গে লেবুর রস এবং ছোট এক টুকরো গুড় মি’শি’য়ে পান করুন। এর স’ঙ্গে কয়েকটা তাজা পুদিনা পাতা একটু ছেঁচে মি’শি’য়ে নিতে পারেন। প্রতিদিন সকালে খালি পে’টে এটি পান করুন। খুব দ্রুতই পরিবর্তন দে’খতে পাবেন। সূত্র: টাইমসঅবইন্ডিয়া