ফুটফুটে এই শিশুটি হারিয়ে গেছে, খোজে পেতে প্রয়ো’জন একটি শে’য়ার

ফুটফুটে এই শিশুটি হারিয়ে গেছে। নিচে তার বাবা ফারহাদের একটা ফেসবুক গ্রুপে দেয়া হুবহু পোষ্ট টা…

সন্ধান চাই দয়া করে সাহায্য করবেন। আমার মেয়ে লুনা বয়স 5 বছর 6 মাস। গত 04/10/20 তারিখ দুপুর তার নানার বাসা হতে নিখোঁজ। সম্ভাব্য সব জায়গাতে খোঁজ করা হয়েছে। এবং ফতুল্লা মডেল থানায় জিডি করা হয়েছে।

কোন উপায় না পেয়ে ওয়াব এ পোস্ট করলাম। জানি এখানে সবাই সাহায্য করবে। আরো অনেক কিছু বিস্তারিত বলার ছিল বলতে পারতেছি না। দয়া করে যদি কারো চোখে পরে যোগাযোগ করবেন। মুসলিম নগর ফতুল্লা নারায়ণগঞ্জ। 01611043506, 01711043506. #নারী পেইজ থেকে নেয়া।

আরোও পড়ুনঃ কারাগা’রে পড়াশোনা করতে চান মিন্নি
বরগুনায় শাহনেওয়াজ রিফাত শরীফ হ’ত্যা মা’মলায় তার স্ত্রী’ মৃ’ত্যুদ’ণ্ডপ্রাপ্ত আ’সামি আয়েশা সিদ্দিকা মিন্নি নিজেকে নি’র্দোষ দা’বি ক’রে নিম্ন আ’দালতের রা’য়ে’র বি’রুদ্ধে হাই’কোর্টে আপিল ক’রেছেন। মিন্নির পক্ষে আ’ইনজীবী মাক্কিয়া ফাতেমা ইস’লাম মঙ্গলবার হাই’কোর্টের সংশ্লি’ষ্ট শাখায় এ আপিল দাখিল ক’রেন।

এই আ’ইনজীবী জা’নান, মিন্নির দিন কাটছে বিষণ্ণ। সারাক্ষণ বিষণ্ণ মনে বসে থাকেন। তাকে অনেক হ’তাশাগ্রস্তও মনে হচ্ছে। বেশিরভাগ সময় তিনি চুপ’চা’প থাকছেন। মিন্নি আপাতত কা’রাগা’রে থেকে পড়াশোনা ক’রে সময় কা’টাতে চান। মা’মলার আপিল আবেদন প্রস’ঙ্গে মিন্নির অন্যতম আ’ইনজীবী মাক্কিয়া ফাতেমা ইস’লাম বলেন,

আমি ফাইলিং আ’ইনজীবী হিসেবে এই মা’মলায় আপিল আবেদন দাখিল ক’রেছি। আপিল আবেদনটি মোট ৪৫১ পৃষ্ঠার। আম’রা আবেদনে বি’চারিক আ’দালতের রা’য়ে’র অসঙ্গতিগুলো তুলে ধ’রেছি। এছাড়াও মা’মলা খা’লা’সের পক্ষে সর্বমোট ২১টি যু’ক্তি উপস্থাপন ক’রেছি। চলতি বছরের জানুয়ারিতে বাবার স’ঙ্গে বরগুনা সরকারি মহিলা কলেজ কে’ন্দ্রে গিয়ে ডিগ্রি প’রী’ক্ষায় অংশ নেন আয়েশা সিদ্দিকা মিন্নি। সেসময়ও মিন্নি জা’নিয়েছিলেন, তিনি পড়াশোনা চালিয়ে যেতে চান।