জবা কি পারবে মিন্নীকে ফাঁ’সির দড়ি থেকে ফিরিয়ে আনতে?

স্টার জলসার ধারাবাহিকে ‘কে আপন কে পর’-এ স’ম্প্রতি নানা ধ’রনের ঘ’টনার ঘনঘটা দেখেছেন দর্শক। কয়েকদিন আগেই দর্শকেরা দেখেছেন জবা-পরমের বাড়িতে দু’ষ্কৃতিকা’রীরা হা’না দিয়েছে। পুরো পরিবারটিকেই হোস্টেজ হিসেবে রেখেছে তারা।

কারণ বি’চারপতি জবা সেনগু’প্তের বি’চারাধীন একটি কেস। ওই কেসের রা’য়ে’র উপরেই নির্ভর করছে জবার পরিবার দু’ষ্কৃ’তিদের হাত থেকে মু’ক্তি পাবে কি না। এমনিতেই বেশ টানটান উ’ত্তেজ’না রয়েছে ধারাবাহিকের গল্পে। জবার বি’চারাধীন ওই কেসটিতে রয়েছে টু’ইস্ট। যেমনটা টুইস্ট ক’রেছে বাংলাদেশের আ’লো’চিত বরগুনার রিফাত হ”ত্যাকা’ণ্ডে।

এই হ”ত্যাকা’ণ্ডে শুরুতে রিফাতের স্ত্রী মিন্নি নি’র্দো’ষ দা’বি করলেও পরে ফেঁ”সে গিয়েছেন তিনি। আস্তে আস্তে বের হতে থাকে গর্তের ইদুর। প্রথমে মিন্নিকে খা’লা’স দেয়া হলেও অবশেষে তাকেসহ আরো ছয়জনের মৃ”ত্যুদ’ণ্ড দিয়েছে আ’দালত। তবে মিন্নি কিন্তু বেশ আ’লো’চিত ঘ’টনার মধ্যে একটি হয়ে গিয়েছে।

কেননা ভালোবাসায় এভাবে ছলচাতুরী মোটেও স্বা’ভাবিকভাবে নেয়নি নেটজনতা। আর তাই তাকে নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে বিভিন্ন ধ’রনের মতামত। এবার মিন্নির এই মৃ”ত্যুদ”ণ্ডেকে ‘কে আপন কে পর’ এর জবা চরিত্রের স’ঙ্গে মিল রেখে শুরু হয়েছে বিভিন্ন কথা। সোশ্যাল মিডিয়ায় ট্রোল ক’রেই বলা হচ্ছে জবা কি পারবে মিন্নিকে বাচাঁতে?

কেননা জবা চরিত্রটি ছিলো একজন আ’ইন’জী’বির আর মিন্নি এখন মৃ”ত্যুদ’ণ্ড”প্রা’প্ত আ’সা’মী। তাই তাকে নিয়ে এখন শুরু হয়েছে এমন ট্রোল। পুরো পরিবারটিকেই হোস্টেজ হিসেবে রেখেছে তারা। কারণ বি’চারপতি জবা সেনগু’প্তের বি’চারাধীন একটি কেস। ওই কেসের রা’য়ে’র উপরেই নির্ভর করছে জবার পরিবার দু’ষ্কৃ’তিদের হাত থেকে মু’ক্তি পাবে কি না।

এমনিতেই বেশ টানটান উ’ত্তেজ’না রয়েছে ধারাবাহিকের গল্পে। জবার বি’চারাধীন ওই কেসটিতে রয়েছে টু’ইস্ট। যেমনটা টুইস্ট ক’রেছে বাংলাদেশের আ’লো’চিত বরগুনার রিফাত হ”ত্যাকা’ণ্ডে। এই হ”ত্যাকা’ণ্ডে শুরুতে রিফাতের স্ত্রী মিন্নি নি’র্দো’ষ দা’বি করলেও পরে ফেঁ”সে গিয়েছেন তিনি। আস্তে আস্তে বের হতে থাকে গর্তের ইদুর।