সুস্থ থাকতে রোজ গোমূ’ত্র পান করেন অক্ষয় কুমার, জানালেন নিজেই

বলিউডের ‘খিলাড়ি’ বলা হয় তাঁকে। বি টাউনের অন্যতম ‘ফিট’ অভিনেতা তিনি। সকালে প্রাতঃরাশে পরোটা, সবজি দিয়ে শুরু করে সন্ধে সাতটার মধ্যে ডিমের সাদা অংশের অমলেট, সবজি ,ডাল দিয়ে নৈশভোজ সেরে ফে’লে ন।

দশটার মধ্যে চলে যান বি’ছানায়। সকাল থেকে রাতে ঘুমোতে যাওয়া পর্যন্ত নিয়মে বাঁ’ধা তাঁর প্রতিদিনের জীবন। সেই কারণেই বি টাউনের ‘ফিট অ্যান্ড ফাইন’ অভিনেতা বলা হয় অক্ষয় কুমা’রকেই। রেখা, শিল্পা শেট্টিদের স’ঙ্গে অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে ইলিয়ানা ডি ক্রুজ কিংবা বাণী কাপুরদের স’ঙ্গে সমানভাবে স্বচ্ছন্দ তিনি।

এবার সেই অক্ষয় কুমা’রের স’ঙ্গে ‘ইনটু দ্য ওয়াইল্ডেের’ শ্যুটিং করেন বিয়ার গ্রিলস। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের পর, অক্ষয়ের স’ঙ্গে শ্যুট করেন বিয়ার গ্রিলস। ইনটু দ্য ওয়াইল্ডের শ্যুটিংয়ে রিয়ার গ্রিলসের স’ঙ্গে ‘এলিফ্যান্ট পুপ টি’-ও চেখে দেখেন অক্ষয়। জা’না যায়, চা পাতা খাওয়ানোর পর হাতি যে মল ত্যা’গ করে,

তা শুকিয়েই তৈরি করা হয় এলিফ্যান্ট পুপ টি। গ্রিলসের স’ঙ্গে বনেবাদাড়ে শ্যুটিং ক’রতে গিয়ে বেশ হাসিখুশি মেজাজেই সেই চা চেখে দেখেন অক্ষয়। তবে এসবের পাশাপাশি যে বিষয়টি নিয়ে বেশ শোরগোল শুরু হয়, তা হল অক্ষয়ের গোমূত্র পান।

বিয়ার গ্রিলসের স’ঙ্গে অক্ষয় কুমা’রের একটি চ্যাট প্র’কাশ্যে আসে স’ম্প্রতি। যেখানে এলিফ্যান্ট পুপ টি-এর বিষয়ে বলতে গিয়ে অক্ষয় জা’নান, তাঁর কোনও অসুবিধা হয়নি ওই চা পানের সময়। সু’স্থ থাকতে আয়ুর্বেদ ওষুধ হিসেবে তিনি গোমূত্র পান করেন।

আয়ুর্বেদিক কারণেই সু’স্থ থাকতে প্রতিদিন তিনি গোমূত্র পান করেন বলেও জা’নান অক্ষয়। যা শুনে কার্যত অ’বাক হয়ে যান হুমা কুরেশি। তবে আক্কি যখন নিজে মুখে গোমূত্র পানের কথা স্বী’কার করেন, তাঁর সেই দা’বি ভাইরাল হয়ে যায় হু হু করে।